কে আপন?
- মোঃ হোসাইন জাকের ২৭-০৪-২০২৪

বিশ্বাসে মুক্তি মিলে/
অবিশ্বাসে যেতে হয় বহুদূর/
কান কথায় মন বদলায়/
এজগৎ মিথ্যায় ভরপুর/
ব্যথিত এ মন, জলভরা আঁখি/
ব্যথা দিয়েছে আপন জনেরা/
বুকে রেখেছি, কিভাবে দুরে রাখি/
ভালবেসে মধু খেয়ে যায় ভ্রমরেরা/
আশায় তুলেছি পাল, পর্বতসম ঢেউ/
ক্ষীণ আশা বাঁচিবারে, আপন নয় কেউ/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।